পদ্মা নদীতে ফুটবল তুলতে গিয়ে দুই কলেজ ছাত্র নিখোঁজ

0
100
নিখোজ দুই কলেজ ছাত্র

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে ফুটবল তুলেতে গিয়ে দুই কলেজ ছাত্র নিখোঁজ হয়েছে।

বৃহস্পতিবার দুপুর একটার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের আবেদের ঘাট সংলগ্ন পদ্মা নদীতে পড়ে যাওয়া ফুটবল তুলতে গিয়ে ইউসুফ আলী (১৯) ও সামিরুল ইসলাম স¤্রাট (১৮) নামের দুই ছাত্র নিখোজ হয়।

নিখোঁজ ইউসুফ আলী ফিলিপনগর কবিরাজপাড়া গ্রামের বাবুল কবিরাজের ছেলে এবং মরিচা (পিএম) ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী। অপর নিখোঁজ সামিরুল ইসলাম স¤্রাটও একই কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী এবং ওই গ্রামের কুমির উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইউসুফ আলী ও সামিরুল ইসলাম স¤্রাটসহ বেশ কয়েকজন বন্ধু পদ্মার চরে ফুটবল খেলছিল। খেলার একপর্যায়ে ফুটবল পদ্মা নদীতে পড়ে গেলে সামিরুল ও স¤্রাট নদীতে নেমে ফুটবল তুলতে গিয়ে পদ্মার প্রবল ¯্রােতে তলিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা নৌকা নিয়ে তাদের উদ্ধারের চেষ্টা চালিয়েও ব্যর্থ হন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভেড়ামারা ফয়ার সার্ভিস দল ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ ছাত্রদের উদ্ধারে পদ্মা নদীতে অভিযান চালিয়ে যাচ্ছে।

ফিলিপনগর ইউপি চেয়ারম্যান ও নিখোঁজ ছাত্রদের প্রতিবেশী ফজলুল হক কবিরাজ জানান, পদ্মা নদীতে ডুবে ইউসুফ ও সামিরুল নামে দু’জন কলেজ ছাত্র নিখোঁজ হয়েছে। ফায়ার সার্ভিস দল তাদেরকে উদ্ধারের চেষ্টা চালাছে।