বিএনপির আন্দোলন হচ্ছে দ্বাদশ জাতীয় নির্বাচনকে বানচাল করার : হানিফ

0
128

কুষ্টিয়া প্রতিনিধি

বিএনপি-জামায়াত রাজনৈতিক কর্মসূচির নামে সহিংসতা ও জ্বালাও-পোড়াও করলে তা কঠোরভাবে দমন করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া সদর উপজেলার হলরুমে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, নির্বাচন এলেই বিএনপি বিদেশিদের কাছে ধরনা দেয়। বিএনপির আন্দোলন হচ্ছে দ্বাদশ জাতীয় নির্বাচনকে বানচাল করা। নির্বাচন আসলেই বিএনপি কর্মসূচির নামে বিদেশিদের কাছে ধরনা ও দৌড়ঝাঁপ শুরু করে। বিদেশিদের পরামর্শে দেশে রাজনৈতিক কর্মসূচি দেওয়া সারাবিশ্বে একটি নজিরবিহীন ঘটনা। এতে প্রমাণিত হয় যে বিএনপি বিদেশি কোনো ষড়যন্ত্রে দেশকে একটি অস্থিতিশীল চক্রান্তের দিকে নিয়ে যাচ্ছে।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ হচ্ছে বঙ্গবন্ধুর হাতে গড়া দল। এ দলের বিরুদ্ধে বিদেশি কোনো অপশক্তি চক্রান্ত করে হার মানাতে পারবে না।

এসময় সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার বিশ্বাসসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা।