বীর মুক্তিযোদ্ধা মনজেল আলীর দাফন সম্পন্ন

0
89
মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে স্থানীয় সংসদ সদস্য ও প্রশাসনিক কর্মকর্তারা।

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মনজেল আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টায় সাবেক ডিপুটি কমন্ডার মনজেল আলীর মরদেহ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ চত্বরে আনা হয়। সেখানে সতীর্থ মুক্তিযেদ্ধারা সহযোদ্ধার প্রতি শ্রদ্ধা জানাতে সমাবেত হয়। পুলিশের একটি চৌকষ দল প্রয়াত মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন।

মরহুমের যানাজার নামাজে সরিকহন কুষ্টিয়া ৪ খোকসা- কুমারখালী আসনের সংসদ সদস্য ব্যরিস্টার সেলিম আলতাফ জর্জ, উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবুল আখতার, খোকসা পৌরসভার মেয়র তারিকুল ইসলাম তারিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার বিশ্বাস, খানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগ, বিএনপি, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা।

উপজেরার বেতবাড়িয়া ইউনিয়নের জাগলবার গ্রামে মরহুমের দ্বিতীয় জানাযার শেষে তাকে স্থানীয় কবর স্থানে দাফন করা হয়।

পরিবারে পক্ষ থেকে জানানো হয়, সোমবার রাত সাড়ে ৯টায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় বীর মুক্তিযোদ্ধা মনজেল আলী মৃত্যুবরণ করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

পরিবার সূত্রটি জানা যায় তিনি বেশ কিছুদিন কোলন ক্যান্সার রোগে ভুগছিলেন। মৃত্যু কালে স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও নাতী ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান।