হেলেনা-পরীমণিদের মামলার তদন্তের দায়িত্ব চেয়ে র‌্যাবের আবেদন

0
162

দ্রোহ বিনোদন ডেস্ক

আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হলেনা জাহাঙ্গীর, চিত্রনায়িকা পরীমণি, মডেল পিয়াসা ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ তাদের সহযোগীদের বিরুদ্ধে করা মামলা গুলোর তদন্তভারের অনুমতি চেয়ে পুলিশ সদর দপ্তরে চিঠি দিয়েছে র‌্যাব।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন। এ সক্রান্ত অবেদন করা হয়েছে রবিবার।

তিনি বলেন, হেলেনা জাহাঙ্গীর, চিত্রনায়িকা পরীমণি, মডেল পিয়াসার ১০ মামলার যেসব আসামিকে তারা সম্প্রতি গ্রেফতার করেছেন, সেসব মামলার বাদী র‌্যাব। ওই মামলাগুলোর তদন্তভার র‌্যাবকে দেওয়ার অনুমতি চেয়ে পুলিশ সদর দপ্তরে রবিবার একটি চিঠি দেওয়া হয়েছে।

গত ২৯ জুলাই গুলশানের বাসায় অভিযান চালিয়ে হেলেনা জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে র‌্যাব। এ ঘটনায় র‌্যাবের প থেকে হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ বিভিন্ন আইনে পৃথক পাঁচটি মামলা করা হয়।

দুদিন পর ১ আগস্ট ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) বারিধারা ও মোহাম্মদপুরে অভিযান চালিয়ে মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেপ্তার করে।

৪ আগস্ট বনানীর একটি বাসায় অভিযান চালিয়ে চিত্রনায়িকা পরীমণি, প্রযোজক নজরুল ইসলাম রাজকে গ্রেপ্তার করে। র‌্যাবের প থেকে পরীমণি ও নজরুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বনানী থানায় দুটি মামলা করা হয়।

এখন হেলেনা জাহাঙ্গীর, চিত্রনায়িকা পরীমণি, মডেল পিয়াসাসহ তাদের সহযোগীদের বিরুদ্ধে করা ১০টি মামলার তদন্তের দায়িত্ব চাইল র‌্যাব।