খোকসায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

0
142

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসার জয়ন্তীহাজরা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানে বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও চেয়ার ম্যানের সমর্থকদের উপর হামলার ঘটনায় মামলা রেকর্ডের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

জয়ন্তীহাজরা ইউনিয়নের পরাজিত চেয়াম্যান প্রার্থীর উপর হামলার ঘটনায় কোন প্রকার তদন্ত ছাড়াই নবনির্বাচিত চেয়ারম্যান শকিব খান টিপুর নামে থানায় মামলা রেকর্ডের প্রতিবাদে এ মানববন্ধন করে।

বৃহস্পতিবার সকালে জয়ন্তীহাজরা ইউনিয়ন পরিষদের সামনে থেকে প্রায় ২ কিলোমিটার দীর্ঘ রাস্তার দুই পাশ জুড়ে কয়েক হাজার জনতা এ মানববন্ধনে অংশ নেয়। এ সময় বক্তব্য রাখেন তোফায়েল আহম্মেদ, বয়বৃদ্ধ অনির উদ্দিন, মিজান, সাবেক মেম্বর বদিয়ার রহমান প্রমুখ।

পরাজিত প্রতিপক্ষ চেয়ারম্যানের লোকদের হামলার শিকার জয়ন্তীহাজরা ইউনিয়নের নবনির্বাচিত মেম্বর আব্দুর রাজ্জাক মানববন্ধনে অংশ নিয়ে দাবি করেন, মাদক কারবার নিয়ে পরাজিত ও আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম নয়ন হামলার শিকার হয়েছেন। কিন্তু রাজনৈতিক ক্রোধের বসে নবনির্বাচিত চেয়ারম্যান শাকিব খানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। তিনি এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করেন। একই সাথে চেয়ারম্যানের সমর্থদের উপর হামলার ঘটনা গুলো পৃথক পৃথক মামলা রেকর্ডের দাবি জানান।

তিনি দাবি করেন, ঘটনার সময় চেয়ারম্যান শকিব খান টিপু নিজের পরিষদে দাপ্তরিক কাজে ব্যস্ত ছিলেন। পুলিশ কোন প্রকার তদন্ত না করে চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা রেকর্ড করেছে।