খোকসায় দিনমুজুরের বাড়িতে ডাকাতি

0
74
প্রতিকী ছবি

স্টাফ রিপোর্টার

দিনমুজুরকে স্বস্ত্রীক বেঁধে রেখে নগদ অর্থ ও অলংঙ্কারসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল ডাকাতি করে নিয়ে গেছে মুখোস পরা দুর্বৃত্ত¡রা।

বুধবার দিনগত রাতে উপজেলা খোকসা ইউনিয়নের হিলালপুর গ্রামের দিনমুজুর আমদ আলীর আড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে। চার সদস্যে ডাকাত দল রাত দেড়টা থেকে প্রায় এক ঘন্টা ধরে বাড়ির প্রতিটি ঘর তল্লাসী করে।

গৃহকর্তা আমদ আলী জানান, নিজের শোবার ঘরের সাথে তার একটি ছোট বয়লার মুরগির খামার রয়েছে। আনুমানিক রাত দেড়টার দিকে মুরগির খাবার দিয়ে তিনি বারান্দায় বসে বিশ্রাম নিচ্ছিলেন। এ সময় তার স্ত্রী রাহেলা খাতুন তার সাথে ছিল। এমন সময় চার যুবক তার বাড়ির মধ্যে ঢুকে পরে। গৃহকর্তা আমদ আলীকে আগ্নেয় অস্ত্রের মুখে জিম্মি করে। এবার দিনমুজুর দম্পতিকে গামছা দিয়ে বেধে ফেলে। এর পর শুরু করে ঘর তল্লাসী। নদগ অর্থ, স্বর্ণালঙ্কার, টেলিভিশন, মোবাইল ফোনসহ প্রায় লক্ষাধীক টাকার মালামাল নিয়ে যায়।

গৃহকর্তা আমদ আলী ও তার স্ত্রী রাহেলা খাতুন আরো জানান, আগামী আট দিনের মধ্যে আরো ৮০০০ টাকা চাঁদার দাবি করেছে সন্ত্রাসীরা। আর সে টাকা দিতে হবে ঘরের জানালা দিয়ে। চাঁদার টাকা না দিলে বৃদ্ধ গৃহকর্তাকে গুলি করে হত্যা করা হুমকীও দিয়েছে। দুর্বৃত্ত¡দের হুমকীতে দিনমুজুরের পরিবার আতঙ্কে দিন কাটাচ্ছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা হাবিবুল্লাহ বলেন, স্থানীয় ভাবে ঘটনাটি শোনার পর তিনি পুলিশ পাঠিয়ে ছিলেন। দুর্বৃত্ত¡দের নিয়ে যাওয়া মোবাইল ট্রাকিং করা হচ্ছে। অপরাধিদের ধরা যাবে বলেও তিনি আশা প্রকাশ করেন।