খোকসায় কাভার্ড ভ্যান মোটর সাইকেলের সংঘর্ষে নিহত ১

0
76

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের খোকসা বাস স্ট্যান্ডের পূর্ব পাশে মালবাহী কাভার্ড ভ্যানের সাথে মোটর সাইকেলের সংঘর্ষে স¤্রাট (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত দুই মোটর সাইকেলের অপর তিন আরহী আহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে খোকসা বাস স্যান্ডের ১০০ গজ পূর্বদিকে রাজবাড়ী গামী মালবাহী একটি কাভার্ড ভ্যান দুইটি মোটর সাইকেলকে চাপা দিয়ে দ্রæত পালিয়ে যায়। এ ঘটনায় স¤্রাট নামের এক যুবক নিহত হয়। নিহত স¤্রাট পৌর এলাকার ১ নম্বর ওয়ার্ডের পাতিলডাঙ্গী গ্রামের মনজু শেখের ছেলে। এ ঘটনায় অপর আহত রাফিন (২৩), পিতা- পোকন বিশ্বাস ও মাটি (২৫), পিতা-কাজেম শেখকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। অপর আহত রাফি (৩০) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খোকসা কেন্দ্রিয় কবর স্থান সমজিদের মোয়াজ্জিম আব্দুর রাজ্জাক সহ প্রত্যক্ষদর্শীরা জানান, ঈশার নামাজের পর তিনি মসজিদ বন্ধ করে দাঁড়িয়ে ছিলেন। ইতোমধ্যে খোকসা বাস স্যান্ড থেকে রাজবাড়ীর উদ্যেশে ছেড়ে যাওয়া একটি বাসকে পেছন থেকে আসা অপর একটি মালবাহী কাভার্ড ভ্যান ওভারটেক করতে চেষ্টা করে। এ সময় বিপরিত দিক থেকে আসা দুটি মোটর সাইকে চাপা দিয়ে কাভার্ড ভ্যানটি দ্রæত পালিয়ে যায়। দুর্ঘটনার সময় বিকট শব্দ হয়েছিল। শব্দ শুনে তারা এগিয়ে গিয়ে যায়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক স¤্রাটকে মৃত বলে ঘোষনা করে।

নিহত যুবকের নিকট প্রতিবেশী মুন্নাফ আলী জানান, ঈশার আজানের সময় স¤্রাট, মাটি ও রাফি লাল রঙের একটি হিরো মোটর সাইকেন নিয়ে বাজারে ঘুরতে আসে। কিছু সময় পর তারা দুর্ঘটনার খবর পায়। হাসপাতালে ছুটে এসে স¤্রাটকে মৃত অবস্থায় পেয়েছেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা হাবিবুল্লাহ জানান, ধারণা করা হচ্ছে মোটর সাইকেল চালকরা রাজবাড়ীরি দিকে যাচ্ছিল। এখানে ওভারটেকিং করার সময় দুর্ঘটনা ঘটতে পারে। দুর্ঘটনা কবলিত মোটর সাইকেল দুটি উদ্ধার করা হয়েছে। ঘাতক কাভার্ড ভ্যানের চালক দ্রæত পালিয়ে যায়।