খোকসায় নবনির্বাচিত মেম্বরের বাড়িতে হামলায় আহত ১০

0
159
খোকসার দুদরাজপুরে হামলায় আহত নবনিবাচিত মেম্বর সবার উপরে বামে। নিচের বামে প্রতিপক্ষের দলনেতা জামান। সাথে অন্যরা।

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসার দুদরাজপুর গ্রামের মেম্বর প্রার্থীর পরাজয়ের বদলা নিতে বিজয়ী মেম্বরের বাড়িতে হামলা করেছে প্রতিপক্ষ। এ হামলায় মহিলাসহ দুই পক্ষের ১০ জন আহত হয়েছেন।

সেমাবার সন্ধ্যা ৭টার পর খোকসা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বর আব্দুর ছাত্তারের বাড়িতে প্রতিপক্ষ পরাজিত মেম্বর প্রার্থী মাসুদের লোকেরা হামলা চালায়। এ সময় প্রতিপক্ষের হামলায় নবনির্বাচিত মেম্বর আব্দুস ছাত্তার (৫৫) তার ছেলে আনারুল (২৯), ভাই হাফিজুল শেখ (৪০), মিনারা খাতুন (৩৫), মুক্তার আলী (৪৫), দশম শ্রেণির ছাত্রী শেফা খাতুন (১৭), সুমি খাতুন (১৯) সহ প্রতিপক্ষের দলনেতা জামান (৪৫), রনি (৩০), রকি (২৭) গুরুতর আহত হয়। আহরা খোকসা ও কুষ্টিয়ার বিভিন্ন সরকারী-বেসরকারী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বর আব্দুর ছাত্তার অভিযোগ করেন, নির্বাচনের আগে থেকে স্থানীয় প্রভাবশালী জামান তার বিপক্ষে অবস্থান নেয়। ভোট যুদ্ধে প্রতিপক্ষের সমর্থিত মেম্বর প্রার্থী মাসুদ পরাজিত হয়। নির্বাচনে হারের বদলা নিতে সোমবার বিকালে তার (নবনির্বাচিত মেম্বরের) ভাই হাফিজুলের উপর প্রতিপক্ষ হামলা করে। পরে সন্ধায় দেশীয় অস্ত্র শ্বস্ত্রে সজ্জিত হয়ে প্রায় ৫০ জন লোক তার বাড়িতে হামলা করে নারী পুরুষ নির্বিচারে বেধরক মারপিট শুরু করে। হামলাকারীরা ঘরবাড়ি ভাংচুর ও লুটতরাজ করেছে।

এ ব্যাপারে পরাজিত মেম্বর প্রার্থী মাসুদের সাথে কথা বলার চেষ্টা করা হয় কিন্তু তাকে পায়া যায়নি। তার পক্ষ অবলম্বন করা প্রভাবশালী জামান আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।