খোকসায় পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ী ছুরিকাহত

0
53

স্টাফ রিপোর্টার

পাওনা টাকা চাওয়া কেন্দ্র করে বৃদ্ধ কাঠব্যবসায়ী আব্দুল মজিদ (৬৯)কে বাড়ি থেকে ডেকে নিয়ে। চায়ের দোকানে বসিয়ে ছুরিকা ঘাত করার অভিযোগ পাওয়া গেছে।

কুষ্টিয়ার খোকসার শিমুলিয়া ইউনিয়নের শিমুলিয়া তহবাজারে বদ্দির চায়ের দোকানে বুধবার বিকাল সাড়ে ৫টায় ওই বৃদ্ধ ব্যাবসায়ীর উপর হামলা করা হয়। আহত ব্যবসায়ী শিমুলিয়া গ্রামের সোবাহান মোল্লার ছেলে।

স্থানীয়রা জানায়, বদ্দির চায়ের দোকানের ভিতর কাঠা ব্যবাসায়ী আব্দুল মজিদ ও একই এলাকার অপর কাঠ ব্যবসায়ী লোকমানের মধ্যে টাকা নিয়ে বাক বিতান্ডা হয়। এক পর্যায়ে চায়ের দোকানে ব্যবহারের একটি ছুড়ি দিয়ে বৃদ্ধ মজিদের উপর হামলা করা হয়। বাজারের লোকজন এগিয়ে এলে হামলাকারী পালিয়ে যায়। স্থানীয়রা ছুরিকাহত বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসার পর আহত মজিদকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহত বহ্যবসায়ী আব্দুল মজিদ জানান, প্রায় ৮ মাস আগে গুড়ি কাঠ দেওয়ার কথা বলে একই এলাকার লোকমান হোসেন তার (বৃদ্ধের) কাছ থেকে ৩২,৫০০ টাকা নেন। কিন্তু দীর্ঘ দিনের সে আর কাঠ সরবরাহ করেনি। টাকাও ফেরত দেয়নি। বুধবার টাকা দেওয়ার কথা বলে বৃদ্ধকে বাড়ি থেকে ডেকে আনা হয়। টাকা না দিয়ে লোকমান টালবাহানা শুরু করে। এক পর্যায়ে লোকমান তার উপর ছুড়ি নিয়ে হামলা করে। তার বুকে ও পিঠে ছুরি দিয়ে আঘাত করে। এ ঘটনায় আহত বৃদ্ধ মামলা করবেন।

আহতের ভাগিনা মামুন রানা বলেন, তার মামার উপর হামলা কারী ডাকাতিসহ একাধিক মামলার আসামী। সহজ সরল মানুষদের ভুল-ভাল বুঝিয়ে এ ভাবে টাকা হাতিয়ে নেওয়া তার কাজ। তারা রোগী নিয়ে হাসপাতালে ছুটছেন। ফিরে মামলা করবেন।

বৃদ্ধের উপর হামলাকারী লোকমান আত্মগোপন করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত ািচকিৎসক ডাঃ মাহামুদুল হাসান বলেন, বৃদ্ধের বুক ও পিঠের বাম দিকে একাধিক স্থানে ছুরি ঢুকিয়ে দেওযা হয়েছিল। রোগীর ফুসফুসে ক্ষতি হয়েছে কি না তা নিশ্চিত ভাবে নিরুপণের ব্যবস্থা না থাকায় তাকে কুষ্টিয়া রেফার্ড করা হয়েছে।