খোকসায় সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা আহত

0
20
আহত বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হবি

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসায় দ্রুত গতির মটর সাইকেরর ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা ও সংস্কৃতিক ব্যক্তিত্ব হাবিবুর রহমান হবি (৭০) গুরুত্ব আহত হয়েছেন। উন্নত চিকিৎসার জন্য আহত মুক্তিযোদ্ধাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

শরিবার বেলা ১২টা দিকে খোকসা-শোমসপুর সড়কের খোকসা ডিগ্রী কলেজের প্রধান গেটের সামনে তিনি দুর্ঘটনার শিকার হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বীব মুক্তিযোদ্ধা ও খোকসা উপজেলা সাংস্কৃতিক সংস্থা উসাসের সাধারণ সম্পদক হাবিবুর রহমান হবি নিজে বাইসাইকেল চালিয়ে খোকসা কলেজে প্রবেশ করছিলেন। এ সময় দ্রুতগতি সম্পন্ন একটি মোটরসাইকের চালক নিয়ন্ত্রন হারিয়ে তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা আহত মুক্তিযোদ্ধা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যায়। তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

জরুরী বিভাগে কর্তব্যরত উপসহকারী মেডিকেল অফিসার জাহিদ জানান, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হবির ডান পায়ের উরুর হার ভেঙ্গে দ্বিখন্ডিত হয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। পায়ে অস্ত্রপাচার লাগতে পারে।

রাত সাড়ে ৮টায় এ রিপোর্ট লেখার সময় আহত হাবিবুর রহমান হবির ছোট ভাই ও খোকসা সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক নজরুল ইসলাম জানান, বিকালেই তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগামী ৮ থেকে ১০ দিন পর তার ডান পায়ে অস্ত্রপাচার করা হবে।