খোকসায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

0
109

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসার গ্রামের যাত্রী বোঝাই ব্যাটারী চালিত অটো বাইক রাস্তার ব্রিজ থেকে ছিটকে খালে পরে এক বৃদ্ধ যাত্রীর মৃত্যু হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার একতারপুর(জানিপুর) ইউনিয়নের দশকাহনিয়া গ্রামে মধ্যে যাত্রীবাহী অটোটি দুর্ঘটনার কবলে পরে। বৃদ্ধ যাত্রী আজাহার আলী (৮৫), তিন নারী ও এক শিশুসহ অটো চালক নাজিবুর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে বৃদ্ধ আজাহার মারাযান। নিহত বৃদ্ধের বাড়ি রাজবাড়ী জেলার পাংশা থানার বরুরিয়া গ্রামে।

নিহত বৃদ্ধের প্রতিবেশী জামাল উদ্দিন জানান, বৃদ্ধ আজাহার ও তার পরিবারের লোকেরা পাংশা উপজেলার কেয়া গ্রামে একটি ইসলামী জলসা শোনার জন্য যাবার পথে দুর্ঘটনার শিকার হয়। হাসপাতালে নেওয়ার পথে বৃদ্ধ মারা যায়। সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত দুর্ঘনায় নিহত বৃদ্ধের দাফনের প্রস্তুতি চলছিল।

প্রত্যক্ষদর্শী স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একাধিক শিক্ষক জানান, দুপুরের দিকে কয়েক জন যাত্রী নিয়ে ব্যাটারী চালিত অটো রিকসাটি যাবার সময় ব্রিজর উপর থেকে ছিটকে খালে পরে যায়। এতে বৃদ্ধ আহত হন এবং মারা যান।

এ ব্যাপারে কথা বলার জন্য থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমানের সরকারী ফোনে কল করা হয় কিন্তু তিনি রিসিভ করেন নি।