চরে ভেসে উঠলো আরো একটি মৃতদেহ

0
70

স্টাফ রিপোর্টার

খোকসায় ২৪ ঘন্টার ব্যবধানে গড়াই নদীর দ্বিপচর এলাকায় আরো একটি অজ্ঞাত পরিচয়ের অর্ধগলিত মৃতদেহ ভেসে উঠেছে। একশ গজের মধ্যে পরপর দুটি মৃতদেহ ভেসে ওঠায় গ্রামবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

বুধবার বিকালে খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়নের খানপুর মৌজায় গড়াই নদীর দ্বিপচর এলাকায় নতুন পানির তোরে দ্বিতীয় মৃতদেহটি বালু মাটির নিচে থেকে বেড়িয়ে ভাসতে থাকে। মৃতদেহটি দেখে বালির নৌকার মাঝিরা থানা পুলিশকে খবর দেয়। আগের দিন মঙ্গলবার যেখানে প্রথম মৃতদেহটি ভেসে ওঠে তার থেকে ১০০ গজ ভাটিতে বুধবার বিকালে দ্বিতীয় মৃতদেহটিও ভেসে উঠেছে। নদীতে ভেসে ওঠা মৃতদেহটির পরনে কালো টাওযার রয়েছে। মুখে দাঁড়ি আছে। তাকেও জবাই করে হত্যা করা হয়েছে। হাত দুটি পেছনের দিকে বাঁধা রয়েছে।

স্থানীয়রা বলছে, দুই ব্যক্তিকে একই সময়ে হত্যা করা হতে পারে। একই চক্র এই হত্যা কান্ডের সাথে জড়িত। পরপর দুটি মৃতদেহ উদ্ধারের পর মোড়াগাছা, হেলালপুর ও হেলিপ্যাডের আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী প্রায় ৩শ পরিবারসহ নদীর দুই পারের মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

দ্বিপচর আশ্রয়নের বাসিন্দার নাজমা খাতুন জানান, তার বাড়ি থেকে ২০০ গজের মধ্যে পরপর দুটি মৃতদেহ উদ্ধারের পর নিজের নিরাপত্তা নিয়ে তিনি খুব দুশ্চিন্তায় পরেছেন। আগের রাতেই ঘর থেকে বেড় হননি। আজ আবার আরো একটা লাশ! তার হয়েছে মরণ।

ঘটনা স্থল দ্বিপচরে উপস্থিত পুলিশের এএসআই বিপুল কুমার ঘোষ জানান, তারা খবর পেয়ে ঘটনা স্থলে এসে মৃতদেহ পাহাড়া দিচ্ছেন। নৌ-পুলিশের পাবনা থানাকে খবর দেওয়া হয়েছে। তারাই মৃতদেহ ইদ্ধার করবে। আগের দিন মঙ্গলবার যে স্থান থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। ঠিক তার ১০০ গজ ভাটিতে দ্বিতীয় মৃতদেহটি পাওয়া গেলো। আগের দিন মঙ্গলবারে উদ্ধার হওয়া লাশের পরিচয় মেলেনি। অজ্ঞাত মৃদেহ হিসেবে জেলা সদরে দাফন করা হয়েছে।