চুয়াডাঙ্গায় ১০ টাকার জন্য শিশুকে কুপিয়ে হত্যা

0
118
প্রতিকী ছবি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মাত্র ১০ টাকার জন্য ১০ বছর বয়সী এক শিশুকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার উপজেলার কানাইডাঙ্গা গ্রামে ইয়ামিন হোসেন (১০) নামের শিশুটিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। নিহত ইয়ামিনের বাড়ি উপজেলার জয়রামপুর গ্রামে হলেও ছোটবেলা থেকে কানাইডাঙ্গায় গ্রামে নানা বাড়িতে থাকত। একই গ্রামের জাহিদুল ইসলাম ধারালো হাঁসুয়া দিয়ে তাকে হত্যা করে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয়রা জানান, ইয়ামিন ও তার বন্ধু গ্রামের একটি আমবাগানে খেলছিল। দুপুরে গ্রামের সাবেক ইউপি সদস্য আসাদুল হকের ছেলে কানাইডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র জাহিদুল ইসলাম শিশুটিকে মুড়ি কিনতে ১০ টাকা দিয়ে দোকানে পাঠায়। সে মুড়ি না কিনে ওই টাকা দিয়ে অন্য খাবার কিনে খেয়ে ফেলে। এ ঘটনায় জাহিদুল প্তি হয়ে তার হাতে থাকা ধারালো হাঁসুয়া দিয়ে শিশুটিকে কুপিয়ে হত্যা করে। পরে শিশুটির মরদেহ কবরস্থানের কাছে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন শিশুটির মৃতদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে আসেন।

কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল করিম বিশ্বাস জানান, ১০ টাকা দিয়ে মুড়ি না কেনাকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। সবার ধারণা, জাহিদকে টাকা ফেরত দিতে না পারায় ইয়ামিনকে হত্যা করা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত জাহিদকে আটকের জন্য অভিযান চলছে। তবে এ বিষয়ে এখনও কোনো মামলা হয়নি।