বিএনপি জাতির সাথে মিথ্যাচার করছে,তারা গণতন্ত্রে বিশ্বাস করেনা – হানিফ

0
135

কুষ্টিয়া প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি কখনো গণতন্ত্রের কোন পদ্ধতিতে বিশ্বাসী ছিল বলে তাদের ইতিহাস বলে না। তারা যখন মতায় ছিল কখনোই নির্বাচন কমিশন আইন গঠন করেনি এবং কমিশন গঠন করতে কারো সাথে আলোচনার প্রয়োজনও বোধ করেনি। বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে না। এই দলটির জন্মই হয়েছে অবৈধ পন্থায়। নির্বাচন কমিশন নিয়ে তাদের মিথ্যাচারও জাতি দেখেছে। মহামান্য রাষ্ট্রপতি যখন নির্বাচন কমিশন গঠনের লক্ষে সার্চ কমিটি গঠনের আহŸান জানালেন তখন বিএনপি বলল তারা নির্বাচন কমিশন আইন চাই। কিন্তু আমাদের আইনমন্ত্রী যখন আইন তৈরীর কথা বললেন তখন বিএনপি আবার বলল তড়িঘড়ি করে আইনটি তৈরি করা হচ্ছে। বিএনপি এভাবে একের পর এক মিথ্যাচার করে চলেছে। তাই তাদের নিয়ে জনগণের আর কোনো মাথাব্যথা নেই। বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি নেতাদের মিথ্যাচার সামনে তুলে হানিফ বলেন বিদেশে নিয়ে চিকিৎসা না করালে তিনি নাকি বাঁচবেন না। কিন্তু এখন তো বাসায় ঠিকই সুস্থ আছেন। হানিফ বলেন, বিএনপি মিথ্যাচার করে সবসময়ই জাতিকে বিভ্রান্ত করে আসছেন।

শনিবার দুপুরে কুষ্টিয়ার মিরপুর উপজেলার সাহেবনগরে ট্রলার চালিত নৌকা যোগে পদ্মা নদীর ভাঙ্গন কবলিত এলাকা সরেজমিনে পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এ সময় হানিফ আরো বলেন, এ অঞ্চলের নদী ভাঙ্গন রোধে ইতিমধ্যেই সরকার তড়িত উদ্যোগ গ্রহণ করেছে। আগামীতে এখানে স্থায়ী বাঁধ নির্মাণ করা হবে বলেও তিনি ঘোষণা দেন।

এ সময় কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, মিরপুর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফীন ও পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।