থানার পুকুরে সাতার কাটতে প্রাণ গেলো এসআই রাশেদের

0
111
এসআই রাশেদ ফাইল ছবি

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় থানার পুকুরে সাঁতার কাটার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে পানিতে ডুবে রাশেদুল ইসলাম (৪০) নামে পুলিশের এক উপ-পরিদর্শকের মুত্যু হয়েছে। তিনি এক সময়ে খোকসা ও কুষ্টিয়া সদরে কর্মরত ছিলেন।

রবিবার সকাল সাড়ে ৯টার দিকে কলারোয়ায় এ ঘটনা ঘটে। রাশেদুল ইসলাম কলারোয়া থানা পুলিশের উপ-পরিদর্শক পদে কর্মরত ছিলেন। তিনি মেহেরপুর জেলার গাংনী উপজেলার গোপালনগর গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে। তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শফিকুল ইসলাম বলেন, সকাল ৯টা ৫০ মিনিটের দিকে কলারোয়া থানা পুলিশ ও কলারোয়া ফায়ার সার্ভিসের সদস্যরা অচেতন অবস্থায় এসআই রাশেদুল ইসলামকে হাসপাতালে নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা ও পরীা করে দেখা যায়, হৃদরোগে আক্রান্ত হয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।

আরো পড়ুন – মিরপুরের এসিকে মাধ্যমিক বিদ্যালয় ২২ বছরেও এমপিও হয়নি

কলারোয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা ওবায়দুল্লাহ জানান, থানা পুলিশের এক এসআই গোসল করার সময় আকস্মিক পানিতে ডুবে গেলে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না এমন খবর পাওয়ার পর তাৎণিক উদ্ধার অভিযান শুরু করা হয়। দুই মিনিটের মধ্যেই অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কলারোয়া থানার ওসি নাসির উদ্দীন মৃধা বলেন, রাশেদুল ইসলাম সকালে থানার পুকুরে গোসল করতে গিয়ে সাঁতার কাটার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে ডুবে যান। তাৎণিকভাবে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। তবে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা যান।

সদালাপী এসআই রাশেদের মৃত্যুতে খোকসা বিভিন্ন শ্রেণি পেশার মানুষের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। এ ছাড়া শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।