পাবনায় ছিনতায়ের সময় ছাত্রলীগ নেতাসহ আটক ৩

0
118

 

পাবনা প্রতিনিধি

পাবনার আতাইকুলায় প্রকাশ্য এক ব্যবসায়ীর নগদ টাকা ও চেক ছিনিয়ে নিয়ে পালানোর সময় জেলা ছাত্রলীগের সহসভাপতি রুহুল আমিনসহ তিন যুবককে আটক করেছে পুলিশ।

রবিবার দুপুরে জেলার সাঁথিয়া উপজেলার আতাইকুলা বাজারে এ টিাকা ছিনতায়ের ঘটনা ঘটে। এ ঘটনায় আটক হয়েছে উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়নের বৃহস্পতিপুর গ্রামের মন্টু মৃধার ছেলে পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল আমিন (২৮), তার আপন বড় ভাই রানা মৃধা (৩২) এবং একই গ্রামের মফিজ প্রমানিকের ছেলে শিকন হোসেন (৩০)।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার বৃহস্পতিপুর গ্রামের ব্যবসায়ী সিরাজুল ইসলাম নগদ পাঁচ লাখ পঁচাশি হাজার আটশত টাকা ও সাত লাখ দশ হাজার টাকার চেক নিয়ে অগ্রণী ব্যাংকের আতাইকুলা শাখায় জমা দিতে যাচ্ছিলেন। আতাইকুলা বাজারের মধ্যে পৌঁছামাত্র রুহুল আমিন ও তার অনুসারীরা ছুরি দিয়ে আঘাত ব্যবসায়অির টাকা ও চেক ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় ব্যবসায়ী সিরাজুলের চিৎকারে স্থানীয়রা রুহুল ও তার তিন সঙ্গীকে ধরে ফেলে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের তিন জনকে আটক করে থানায় নিয়ে যায়।

ওসি আরো জানান, আটককৃতদের নিকট থেকে নগদ চার লাখ বিশ হাজার তিনশত টাকা ও চেক উদ্ধার করা হয়েছে। বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে। এ ব্যপারে ভুক্তভোগী ব্যবসায়ী সিরাজুল বাদী হয়ে আতাইকুলা থানায় মামলা দায়ের করেছেন।

ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগ সহসভাপতির আটক হওয়ার ঘটনাকে দুঃখজনক অভিহিত করে পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম বলেন, কারো ব্যক্তিগত অপরাধের দায় সংগঠন নেবে না। এক্ষেত্রে, অপরাধে যুক্ত থাকার প্রমাণ পেলে তাকে ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হবে।