বিএনপি’র আন্দোলন নিয়ে সরকার খুব একটা মাথা ঘামাচ্ছে না – হানিফ

0
93

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় সাংবাদিকদের বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, পদ্মা সেতু নিয়ে কোন দুর্নীতি হয়নি। এটি কানাডার ফেডারেল কোর্টে প্রমাণিত হয়েছে। বিএনপি পদ্মা সেতু নিয়ে মিথ্যাচার করেছে। মিথ্যা তথ্য দিয়ে দেশের ভাবমুর্তি ুন্ন করেছে। পদ্মা সেতু যাতে করে বাস্তবায়ন না হয় তাদের এমন ষড়যন্ত্রের কথা দেশের মানুষ জানে। বিগত সময়ে বিএনপির দুর্নীতি অপকর্ম ঢাকতেই উন্নয়ন কর্মকান্ড নিয়ে কল্পিত এমন অভিযোগ করে আসছে তারা।

বৃহস্পতিবার কুষ্টিয়া সরকারি মহিলা কলেজে নবীনবরণ ও কৃতি শিার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেওয়ার পর সমসাময়িক রাজনৈতিক প্রোপট নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন মাহবুব উল আলম হানিফ।

আরো পড়ুন – দৌলতপুরে ভাইয়ের হাতে ভাই খুন

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক আরো বলেন, পদ্মা সেতুতে বিশ্বব্যাংক অর্থ প্রত্যাহার করেছিল, সে েেত্রও একটা কল্পিত অভিযোগ ছিল, যেটা পরবর্তী সময়ে কানাডার ফেডারেল কোর্টে মিথ্যা প্রমাণিত হয়েছে। এর পরেও যারা ওই প্রসঙ্গ টেনে আনে, পদ্মা সেতুতে বিশ্বব্যাংকের অর্থ প্রত্যাহারের ষড়যন্ত্রের সঙ্গে তাদের সম্পৃক্ততা ছিল।

হানিফ বলেন, এ পদ্মা সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় প্রত্যয়ের ফসল। পদ্মা সেতুর সঙ্গে এ দেশের মানুষের আবেগ জড়িয়ে আছে। পদ্মা সেতু উদ্বোধন উপল্েয সারা দেশের মানুষের মধ্যে একটা নতুন জাগরণ সৃষ্টি হয়েছে।

হানিফ আশাবাদ ব্যক্ত করে বলেন, ২৫ জুন এক দিকে পদ্মা সেতুর উদ্বোধন হবে, আরেক দিকে মানুষের মধ্যে আবেগের মহামিলনমেলা হবে।

রাজপথে আন্দোলনে নামতে ২০ দলীয় জোট সংগঠিত হচ্ছে এ ব্যাপারে এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, তারা কার সঙ্গে বসল, এটা তাদের ব্যাপার। বিএনপির এসব বৈঠক করা, সরকারের বিরুদ্ধে আন্দোলন করা নিয়ে সরকার খুব একটা মাথা ঘামাচ্ছে বলে মনে হয় না।

এসময় কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।