মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধির দাবি তুললেন এমপি রউফ

0
37

কুমারখালী প্রতিনিধি

কুষ্টিয়ার কুমারখালী স্বাধীনতা দিবসের কর্মসূচিতে অংশ নিয়ে কুষ্টিয়া ৪ আসনের এমপি বিদ্যুত, জ্বালানী ও খনিজসম্পদ সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ বলেন, অধিকাংশ মুক্তিযোদ্ধারাই অসুস্থ, ডায়াবেটিকসহ নানা রোগের রোগী। তাদের ২০ হাজার টাকা ভাতায় আজকালের যুগে কিছুই হয়না। ভাতার টাকা বাড়াতে হবে। দ্বিগুণ করতে হবে। মিনিমাম ৪০ হাজার টাকা ভাতা করতে হবে। আমি ভাতা বাড়ানোর বিষয়ে জাতীয় সংসদে কথা বলব।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকালে কুমারখাল উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আবুল হোসেন তরুন অডিটোরিয়ামে বীর মুক্তিযোদ্ধাদের চিকিৎসা বই বিতরণ, সংবর্ধণা প্রদান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

এমপি আব্দুর রউফ আরও বলেছেন, শেখ হাসিনার সাহসী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। দেশে দৃশ্যমাণ অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। বীর মুক্তিযোদ্ধারা সব সময় সবখানে শেখ হাসিনার উন্নয়নের গল্প করবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা জাহিদ হোসেন জাফর, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান খান প্রমূখ।

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপল্েয সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি, জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর ম্যুরাল ও গণকবরে পুষ্পস্তবক অর্পণ ও বিশেষ মোনাজাত, বর্ণাঢ্য শোভাযাত্রা, কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শনসহ বর্ণাঢ্য আয়োজন করে উপজলা প্রশাসন।