শৈলকুপায় উদ্ধার হওয়া আহত নারীর পরিচয় মেলেনি

0
95

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপার কৃপালপুর-আবাইপুর মাঠ বিবস্ত্র ও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা মধ্যবয়সী নারীর পরিচয় পাওয়া যায়নি। স্বজনের অভাবে মানষিক ভারসাম্যহীন ও নারীর উন্নত চিকিৎসা দেওয়া সম্ভব হচ্ছে না।

বৃহস্পতিবার সকালে শৈলকুপার কৃপালপুর-আবাইপুর মাঠ থেকে রক্তাক্ত বিবস্ত্র সজ্ঞাহীন নারীকে উদ্ধও কওে গ্রামবাসী। আহত ও নারীর বয়স (৪৫)। সে মানষিক ভারসাম্যহীন বলে ধারণা করা হচ্ছ।
আবাইপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুক্তার হোসেন মৃধা জানান, বৃহস্পতিবার সকালে তিনি লোক মুখে শুনলাম মাঠের মধ্যে গিয়ে রক্তাক্ত বিবস্ত্র ওই নারীকে পওে থাকতে দেখি। তার চোখের উপর সহ হাত-পায়ের বিভিন্ন স্থানে রক্তাক্ত নির্যাতনের চিহ্ন রয়েছে। পরে স্থানীয়দের কাছ থেকে কাপড় ম্যানেজ করে ভ্যান ভাড়া করে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বলেন, মহিলাকে হাটফাজিলপুর বাজারে তিনি দেখেছেন।

উপজেলা মহিলা বিষয়ক বিষয়ক কর্মকর্তা রেশমা খাতম বলেন, করোনার কারণে অফিসে নিয়মিত বসা হচ্ছে না। এই বিষয়ে তিনি অবগত নন।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রাশেদ আল মামুন বলেন, সজ্ঞাহীন অবস্থায় ওই নারী শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। কেউ তার নাম বলতে পারেনা। তাকে আমরাই ওষুধ পত্র দিচ্ছি। তার অবস্থা মারত্বক। তবে ধর্ষণ বা যৌন নির্যাতন হয়েছে কিনা পরীা করা হয়নি। ইতোমধ্যেই তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করেছি। কিন্তু তার লোকজন না থাকায় সে এখানেই রয়েছে। তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নিয়ে যাওয়া প্রয়োজন।

শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, ওই নারী ফিজিক্যালি এসাল্ট হয়েছে। এই ঘটনায় কোন মামলা হয়নি।