ঝিনাইদহে কিশোরীদের কাবাডি প্রতিযোগীতা অনুষ্ঠিত

0
179

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে কিশোরীদের কাবাড়ি প্রতিযোগীতায় জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের কিশোরীদের দল তালসার কাজী লুৎফর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের কিশোরী দলকে ১৮ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়েছে।

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার জালালপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে আন্তঃস্কুল কাবাডি প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়। জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে এই প্রতিযোগীতায় অংশ নেন জালালপুর মাধ্যমিক বিদ্যালয় দল, কুশনা মাধ্যমিক বিদ্যালয় দল, তালিনা টিআইসি মাধ্যমিক বিদ্যালয় দল ও তালসার কাজী লুৎফর রহমান মাধ্যমিক বিদ্যালয় দল।

রবিবার সকাল সাড়ে ১০ টায় অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়। চুড়ান্ড ম্যাচে অংশ নেয় জালালপুর মাধ্যমিক দল আর তালসার কাজী লুৎফর রহমান মাধ্যমিক বিদ্যালয় দল। এই খেলায় জালালপুর দল ৫০ পয়েন্ট আর তালসার দল পায় ৩৩ পয়েন্ট। পয়েন্ট তালিকায় শীর্ষে থেকে চ্যাম্পিয়ান হয় জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের কিশোরীরা।

বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন ঝিনাইদহ জেলা মাধ্যমিক শিা কর্মকর্তা শেখ মনিরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া কর্মকর্তা মাহবুবুর রহমান, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আহসানুজ্জামান বাদল, সদস্য আমিরুল ইসলাম, মফিজুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক আক্তার জাহান, সিনিয়র শিক আব্দুল আজিজ, হারুন-অর রশিদ, সাকিব হাসান, রুবেল আলম প্রমুখ।

আরো পড়ুন – কুমারখালীতে ঐতিহ্যবাহী লাঠিখেলা অনুষ্ঠিত

খেলা পরিচালনা করেন জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক হামিদুল ইসলাম।